ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডিজিটাল ইন্টারেক্টিভ ম্যাগাজিন

DesignSoul Digital Magazine

ডিজিটাল ইন্টারেক্টিভ ম্যাগাজিন ফিলি বোয়া ডিজাইনের সোল ম্যাগাজিনটি আমাদের জীবনে রঙের গুরুত্বকে তার পাঠকদের কাছে আলাদা এবং উপভোগ্য উপায়ে ব্যাখ্যা করে। ডিজাইন সোলের সামগ্রীতে ফ্যাশন থেকে আর্ট পর্যন্ত বিস্তৃত অঞ্চল রয়েছে; সজ্জা থেকে ব্যক্তিগত যত্ন; ক্রীড়া থেকে প্রযুক্তি এবং এমনকি খাদ্য এবং পানীয় থেকে বই পর্যন্ত books বিখ্যাত এবং আকর্ষণীয় প্রতিকৃতি, বিশ্লেষণ, সর্বশেষ প্রযুক্তি এবং সাক্ষাত্কার ছাড়াও ম্যাগাজিনে আকর্ষণীয় সামগ্রী, ভিডিও এবং সংগীতও অন্তর্ভুক্ত রয়েছে। ফিলি বোয়া ডিজাইনের সোল ম্যাগাজিনটি আইপ্যাড, আইফোন এবং অ্যান্ড্রয়েডে ত্রৈমাসিক প্রকাশিত হয়।

প্রকল্পের নাম : DesignSoul Digital Magazine, ডিজাইনারদের নাম : NGM Turkey, ক্লায়েন্টের নাম : NGM Turkey.

DesignSoul Digital Magazine ডিজিটাল ইন্টারেক্টিভ ম্যাগাজিন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।