ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অ্যানালগ ঘড়ি

Kaari

অ্যানালগ ঘড়ি এই নকশাটি স্ট্যান্ডার 24 ঘন্টা অ্যানালগ মেকানিজমের (আধ গতির ঘন্টা হাত) উপর ভিত্তি করে। এই নকশায় দুটি চাপযুক্ত আকারের ডাই কাট সরবরাহ করা হয়। তাদের মাধ্যমে, ঘুরিয়ে ঘন্টার সময় এবং মিনিটের হাতগুলি দেখা যায়। আওয়ার হ্যান্ড (ডিস্ক) বিভিন্ন রঙের দুটি বিভাগে বিভক্ত যা ঘোরানো, দৃশ্যমান হওয়া শুরু হওয়া রঙের উপর নির্ভর করে AM বা PM সময় নির্দেশ করে। মিনিটের হাতটি বড় ব্যাসার্ধের চাপের মধ্য দিয়ে দৃশ্যমান হয় এবং নির্ধারণ করে যে কোন মিনিট স্লট 0-30 মিনিটের ডায়ালগুলির সাথে মিলিত হয় (চাপটি অভ্যন্তরের অভ্যন্তরের ব্যাসার্ধের উপর অবস্থিত) এবং 30-60 মিনিটের স্লট (বাইরের ব্যাসার্ধের উপর অবস্থিত)।

প্রকল্পের নাম : Kaari, ডিজাইনারদের নাম : Azahara Morales Vera, ক্লায়েন্টের নাম : Azahara Morales Vera.

Kaari অ্যানালগ ঘড়ি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।