ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অ্যানালগ ঘড়ি

Kaari

অ্যানালগ ঘড়ি এই নকশাটি স্ট্যান্ডার 24 ঘন্টা অ্যানালগ মেকানিজমের (আধ গতির ঘন্টা হাত) উপর ভিত্তি করে। এই নকশায় দুটি চাপযুক্ত আকারের ডাই কাট সরবরাহ করা হয়। তাদের মাধ্যমে, ঘুরিয়ে ঘন্টার সময় এবং মিনিটের হাতগুলি দেখা যায়। আওয়ার হ্যান্ড (ডিস্ক) বিভিন্ন রঙের দুটি বিভাগে বিভক্ত যা ঘোরানো, দৃশ্যমান হওয়া শুরু হওয়া রঙের উপর নির্ভর করে AM বা PM সময় নির্দেশ করে। মিনিটের হাতটি বড় ব্যাসার্ধের চাপের মধ্য দিয়ে দৃশ্যমান হয় এবং নির্ধারণ করে যে কোন মিনিট স্লট 0-30 মিনিটের ডায়ালগুলির সাথে মিলিত হয় (চাপটি অভ্যন্তরের অভ্যন্তরের ব্যাসার্ধের উপর অবস্থিত) এবং 30-60 মিনিটের স্লট (বাইরের ব্যাসার্ধের উপর অবস্থিত)।

প্রকল্পের নাম : Kaari, ডিজাইনারদের নাম : Azahara Morales Vera, ক্লায়েন্টের নাম : Azahara Morales Vera.

Kaari অ্যানালগ ঘড়ি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।