ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রদর্শন বুথ

Onn Exhibition

প্রদর্শন বুথ অন সংস্কৃতিগত সম্পদ মাস্টার্সের মাধ্যমে আধুনিক ডিজাইনের সাথে মিশ্রিত -তিহ্যগুলি হ'ল ওন c ওনের উপকরণ, রঙ এবং পণ্যগুলি প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত হয় যা উজ্জ্বলতার স্বাদ সহ প্রথাগত চরিত্রগুলিকে আলোকিত করে। প্রদর্শনীর বুথটি এমন একটি উপকরণ ব্যবহার করে প্রকৃতির একটি দৃশ্য তৈরি করতে তৈরি করা হয়েছিল যা পণ্যগুলির সাথে একসাথে প্রশংসা করা হয়, যাতে নিজেই সুরেলা শিল্পের অংশ হয়ে যায়।

প্রকল্পের নাম : Onn Exhibition, ডিজাইনারদের নাম : Shinjae Kang, Heeyoung Choi, ক্লায়েন্টের নাম : Onn.

Onn Exhibition প্রদর্শন বুথ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।