ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রদর্শন বুথ

Onn Exhibition

প্রদর্শন বুথ অন সংস্কৃতিগত সম্পদ মাস্টার্সের মাধ্যমে আধুনিক ডিজাইনের সাথে মিশ্রিত -তিহ্যগুলি হ'ল ওন c ওনের উপকরণ, রঙ এবং পণ্যগুলি প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত হয় যা উজ্জ্বলতার স্বাদ সহ প্রথাগত চরিত্রগুলিকে আলোকিত করে। প্রদর্শনীর বুথটি এমন একটি উপকরণ ব্যবহার করে প্রকৃতির একটি দৃশ্য তৈরি করতে তৈরি করা হয়েছিল যা পণ্যগুলির সাথে একসাথে প্রশংসা করা হয়, যাতে নিজেই সুরেলা শিল্পের অংশ হয়ে যায়।

প্রকল্পের নাম : Onn Exhibition, ডিজাইনারদের নাম : Shinjae Kang, Heeyoung Choi, ক্লায়েন্টের নাম : Onn.

Onn Exhibition প্রদর্শন বুথ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।