ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়েবসাইট ডিজাইন

Trionn Design

ওয়েবসাইট ডিজাইন সাদা ক্যানভাসটি বাড়ানোর জন্য আদর্শ পটভূমি সরবরাহ করে। মিষ্টি মিষ্টি রঙের সংমিশ্রণটি দর্শকদের মধ্যে আঁকতে পারে এমন একটি নিখুঁত মনোযোগ-দখল করার উপাদান সরবরাহ করে। সেরিফ এবং সানস সেরিফ হরফ এবং ওজন এবং রঙগুলির সংমিশ্রণটি একটি মস্তিষ্কের মিশ্রণ তৈরি করে যা দর্শকদের আরও অন্বেষণ করতে প্ররোচিত করে। প্রতিক্রিয়াশীল সহ এইচটিএমএল 5 প্যারালাক্স অ্যানিমেশন ওয়েবসাইট, আমাদের নিজস্ব স্টাফ ভেক্টর অক্ষরগুলির নকশা রয়েছে। সুন্দর এবং মসৃণ অ্যানিমেশন সহ উজ্জ্বল রঙের সাথে এর অনন্য ডিজাইন ..

প্রকল্পের নাম : Trionn Design, ডিজাইনারদের নাম : Sunny Rathod, ক্লায়েন্টের নাম : TRIONN DESIGN.

Trionn Design ওয়েবসাইট ডিজাইন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।