ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়েবসাইট ডিজাইন

Trionn Design

ওয়েবসাইট ডিজাইন সাদা ক্যানভাসটি বাড়ানোর জন্য আদর্শ পটভূমি সরবরাহ করে। মিষ্টি মিষ্টি রঙের সংমিশ্রণটি দর্শকদের মধ্যে আঁকতে পারে এমন একটি নিখুঁত মনোযোগ-দখল করার উপাদান সরবরাহ করে। সেরিফ এবং সানস সেরিফ হরফ এবং ওজন এবং রঙগুলির সংমিশ্রণটি একটি মস্তিষ্কের মিশ্রণ তৈরি করে যা দর্শকদের আরও অন্বেষণ করতে প্ররোচিত করে। প্রতিক্রিয়াশীল সহ এইচটিএমএল 5 প্যারালাক্স অ্যানিমেশন ওয়েবসাইট, আমাদের নিজস্ব স্টাফ ভেক্টর অক্ষরগুলির নকশা রয়েছে। সুন্দর এবং মসৃণ অ্যানিমেশন সহ উজ্জ্বল রঙের সাথে এর অনন্য ডিজাইন ..

প্রকল্পের নাম : Trionn Design, ডিজাইনারদের নাম : Sunny Rathod, ক্লায়েন্টের নাম : TRIONN DESIGN.

Trionn Design ওয়েবসাইট ডিজাইন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।