ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অ্যালবাম কভার আর্ট

Haezer

অ্যালবাম কভার আর্ট হিজার তার শক্ত খাদ শব্দ, মহাকাব্যিক বিরতি ভাল পালিশ প্রভাব সঙ্গে পরিচিত। এটির ধরণের ধরণের শব্দ যা সরাসরি সরাসরি এগিয়ে আসা নাচের সংগীত হিসাবে আসে, তবে কাছাকাছি পরিদর্শন বা শ্রবণ শুনে আপনি সমাপ্ত পণ্যের মধ্যে একাধিক ফ্রিকোয়েন্সি স্তর আবিষ্কার করতে শুরু করবেন। সৃজনশীল ধারণা এবং বাস্তবায়নের জন্য চ্যালেঞ্জটি ছিল হিজার হিসাবে পরিচিত অডিও অভিজ্ঞতার অনুকরণ করা। শিল্পকর্ম শৈলী মোটামুটি নাচের সঙ্গীত শৈলীতে নয়, এইভাবে হাইজারকে তার নিজস্ব একটি ঘরানা তৈরি করে।

প্রকল্পের নাম : Haezer , ডিজাইনারদের নাম : Chris Slabber, ক্লায়েন্টের নাম : CS Design & Illustration.

Haezer  অ্যালবাম কভার আর্ট

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।