ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অ্যালবাম কভার আর্ট

Haezer

অ্যালবাম কভার আর্ট হিজার তার শক্ত খাদ শব্দ, মহাকাব্যিক বিরতি ভাল পালিশ প্রভাব সঙ্গে পরিচিত। এটির ধরণের ধরণের শব্দ যা সরাসরি সরাসরি এগিয়ে আসা নাচের সংগীত হিসাবে আসে, তবে কাছাকাছি পরিদর্শন বা শ্রবণ শুনে আপনি সমাপ্ত পণ্যের মধ্যে একাধিক ফ্রিকোয়েন্সি স্তর আবিষ্কার করতে শুরু করবেন। সৃজনশীল ধারণা এবং বাস্তবায়নের জন্য চ্যালেঞ্জটি ছিল হিজার হিসাবে পরিচিত অডিও অভিজ্ঞতার অনুকরণ করা। শিল্পকর্ম শৈলী মোটামুটি নাচের সঙ্গীত শৈলীতে নয়, এইভাবে হাইজারকে তার নিজস্ব একটি ঘরানা তৈরি করে।

প্রকল্পের নাম : Haezer , ডিজাইনারদের নাম : Chris Slabber, ক্লায়েন্টের নাম : CS Design & Illustration.

Haezer  অ্যালবাম কভার আর্ট

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।