ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াশবাসিন

Spiral

ওয়াশবাসিন মিষ্টি জল একটি মূল্যবান প্রাকৃতিক সম্পদ; আমরা গল্প এবং কিংবদন্তি শুনেছি যা সাপগুলি মূল্যবান এবং মূল্যবান ধনগুলি রক্ষা করে। এ কারণেই আমরা সাপ থেকে অনুপ্রাণিত হয়েছি যা এটিকে রক্ষা করার জন্য একটি শঙ্কু জলের পুলের চারপাশে আবৃত। আর একটি বৈশিষ্ট্য হ'ল জলের নলের খোলার জন্য হাত ব্যবহার করা সর্বজনীন জায়গাগুলির প্রত্যেকের জন্য মনোরম হতে পারে না। এই নকশায়, একটি প্যাডেল একটি প্যাডেল টিপে টিপটি খুলতে এবং বন্ধ করতে ব্যবহৃত হয়।

প্রকল্পের নাম : Spiral, ডিজাইনারদের নাম : Naser Nasiri & Taher Nasiri, ক্লায়েন্টের নাম : AQ QALA BINALAR.

Spiral ওয়াশবাসিন

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।