ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াশবাসিন

Spiral

ওয়াশবাসিন মিষ্টি জল একটি মূল্যবান প্রাকৃতিক সম্পদ; আমরা গল্প এবং কিংবদন্তি শুনেছি যা সাপগুলি মূল্যবান এবং মূল্যবান ধনগুলি রক্ষা করে। এ কারণেই আমরা সাপ থেকে অনুপ্রাণিত হয়েছি যা এটিকে রক্ষা করার জন্য একটি শঙ্কু জলের পুলের চারপাশে আবৃত। আর একটি বৈশিষ্ট্য হ'ল জলের নলের খোলার জন্য হাত ব্যবহার করা সর্বজনীন জায়গাগুলির প্রত্যেকের জন্য মনোরম হতে পারে না। এই নকশায়, একটি প্যাডেল একটি প্যাডেল টিপে টিপটি খুলতে এবং বন্ধ করতে ব্যবহৃত হয়।

প্রকল্পের নাম : Spiral, ডিজাইনারদের নাম : Naser Nasiri & Taher Nasiri, ক্লায়েন্টের নাম : AQ QALA BINALAR.

Spiral ওয়াশবাসিন

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।