ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কানের দুল এবং রিং

Vivit Collection

কানের দুল এবং রিং প্রকৃতিতে পাওয়া ফর্মগুলি দ্বারা অনুপ্রাণিত হয়ে ভিভিট সংগ্রহটি বর্ধিত আকার এবং ঘূর্ণায়মান রেখাগুলি দ্বারা একটি আকর্ষণীয় এবং কৌতূহল ধারণা তৈরি করে। ভিভিট টুকরোতে বাইরের মুখগুলিতে কালো রডোম ধাতুপট্টাবৃত 18 কিল হলুদ সোনার শীট রয়েছে be পাতার আকৃতির কানের দুল কানের কক্ষগুলি ঘিরে যাতে এটি প্রাকৃতিক গতিবিধি কালো এবং সোনার মধ্যে একটি আকর্ষণীয় নৃত্য তৈরি করে - নীচে হলুদ স্বর্ণটি লুকিয়ে রাখে এবং প্রকাশ করে। এই সংগ্রহের রূপগুলির অদৃশ্যতা এবং এরোগোনিক বৈশিষ্ট্যগুলি আলোক, ছায়া, ঝলক এবং প্রতিবিম্বের আকর্ষণীয় খেলা উপস্থাপন করে।

প্রকল্পের নাম : Vivit Collection, ডিজাইনারদের নাম : Brazil & Murgel, ক্লায়েন্টের নাম : Brazil & Murgel.

Vivit Collection কানের দুল এবং রিং

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।