ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কানের দুল এবং রিং

Vivit Collection

কানের দুল এবং রিং প্রকৃতিতে পাওয়া ফর্মগুলি দ্বারা অনুপ্রাণিত হয়ে ভিভিট সংগ্রহটি বর্ধিত আকার এবং ঘূর্ণায়মান রেখাগুলি দ্বারা একটি আকর্ষণীয় এবং কৌতূহল ধারণা তৈরি করে। ভিভিট টুকরোতে বাইরের মুখগুলিতে কালো রডোম ধাতুপট্টাবৃত 18 কিল হলুদ সোনার শীট রয়েছে be পাতার আকৃতির কানের দুল কানের কক্ষগুলি ঘিরে যাতে এটি প্রাকৃতিক গতিবিধি কালো এবং সোনার মধ্যে একটি আকর্ষণীয় নৃত্য তৈরি করে - নীচে হলুদ স্বর্ণটি লুকিয়ে রাখে এবং প্রকাশ করে। এই সংগ্রহের রূপগুলির অদৃশ্যতা এবং এরোগোনিক বৈশিষ্ট্যগুলি আলোক, ছায়া, ঝলক এবং প্রতিবিম্বের আকর্ষণীয় খেলা উপস্থাপন করে।

প্রকল্পের নাম : Vivit Collection, ডিজাইনারদের নাম : Brazil & Murgel, ক্লায়েন্টের নাম : Brazil & Murgel.

Vivit Collection কানের দুল এবং রিং

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।