ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আলংকারিক টেক্সটাইল

Lasso

আলংকারিক টেক্সটাইল সংজ্ঞা হিসাবে লাসো হ'ল এক প্রান্তে চলমান নুজ সহ একটি দীর্ঘ দড়ি। পরিবর্তে অনুপ্রাণিত হওয়ার পরিবর্তে; এই টেক্সটাইল একটি ফলাফল। এতে বিশেষ স্প্রেড ও নান্দনিক উভয়ই রয়েছে কিছু বিশেষ প্রজ্জ্বলিত চ্যানেলগুলি যাতে আলো খুব নরমভাবে যেতে পারে। এটি অর্ধেক শিল্প - অর্ধেক কারুশিল্প, বৈদ্যুতিন তাঁতে বোনা এবং হাতে কাটা। এই প্রকল্পটি একটি ক্যান্ডি হিসাবে খুব আকর্ষণীয় এবং আসক্তিজনক এবং টেক্সটাইল ডিজাইনার হিসাবে আমার ক্যারিয়ারের শীর্ষ চ্যালেঞ্জ এবং আবিষ্কারগুলির মধ্যে একটি ছিল। এই প্রকল্পটি সেরেন্ডিপিয়া, হোঁচট খাচ্ছে, সুযোগ আবিষ্কার, ভাগ্য এবং দুর্ঘটনার বিষয়ে।

প্রকল্পের নাম : Lasso, ডিজাইনারদের নাম : Cristina Orozco Cuevas, ক্লায়েন্টের নাম : Cristina Orozco Cuevas Studio.

Lasso আলংকারিক টেক্সটাইল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।