ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আলংকারিক টেক্সটাইল

Lasso

আলংকারিক টেক্সটাইল সংজ্ঞা হিসাবে লাসো হ'ল এক প্রান্তে চলমান নুজ সহ একটি দীর্ঘ দড়ি। পরিবর্তে অনুপ্রাণিত হওয়ার পরিবর্তে; এই টেক্সটাইল একটি ফলাফল। এতে বিশেষ স্প্রেড ও নান্দনিক উভয়ই রয়েছে কিছু বিশেষ প্রজ্জ্বলিত চ্যানেলগুলি যাতে আলো খুব নরমভাবে যেতে পারে। এটি অর্ধেক শিল্প - অর্ধেক কারুশিল্প, বৈদ্যুতিন তাঁতে বোনা এবং হাতে কাটা। এই প্রকল্পটি একটি ক্যান্ডি হিসাবে খুব আকর্ষণীয় এবং আসক্তিজনক এবং টেক্সটাইল ডিজাইনার হিসাবে আমার ক্যারিয়ারের শীর্ষ চ্যালেঞ্জ এবং আবিষ্কারগুলির মধ্যে একটি ছিল। এই প্রকল্পটি সেরেন্ডিপিয়া, হোঁচট খাচ্ছে, সুযোগ আবিষ্কার, ভাগ্য এবং দুর্ঘটনার বিষয়ে।

প্রকল্পের নাম : Lasso, ডিজাইনারদের নাম : Cristina Orozco Cuevas, ক্লায়েন্টের নাম : Cristina Orozco Cuevas Studio.

Lasso আলংকারিক টেক্সটাইল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।