ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কনসোল

Mabrada

কনসোল পাথর সমাপ্তি দিয়ে আঁকা কাঠের তৈরি একটি অনন্য কনসোল, এটি একটি পুরানো খাঁটি কফি গ্রাইন্ডার প্রদর্শন করে যা অটোমান সময়কালে ফিরে যায়। জর্দানের একটি কফি কুলার (মাব্রদা) পুনরুত্পাদন করা হয়েছিল এবং কনসোলের বিপরীত দিকে যেখানে পেষকদন্ত বসে আছে তার এক পা হিসাবে দাঁড় করানোর জন্য ভাস্কর্যযুক্ত বা লিভিংরুমের জন্য আকর্ষণীয় টুকরো তৈরি করেছিল।

প্রকল্পের নাম : Mabrada , ডিজাইনারদের নাম : May Khoury, ক্লায়েন্টের নাম : Badr Adduja Arts & Crafts.

Mabrada  কনসোল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।