ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কনসোল

Mabrada

কনসোল পাথর সমাপ্তি দিয়ে আঁকা কাঠের তৈরি একটি অনন্য কনসোল, এটি একটি পুরানো খাঁটি কফি গ্রাইন্ডার প্রদর্শন করে যা অটোমান সময়কালে ফিরে যায়। জর্দানের একটি কফি কুলার (মাব্রদা) পুনরুত্পাদন করা হয়েছিল এবং কনসোলের বিপরীত দিকে যেখানে পেষকদন্ত বসে আছে তার এক পা হিসাবে দাঁড় করানোর জন্য ভাস্কর্যযুক্ত বা লিভিংরুমের জন্য আকর্ষণীয় টুকরো তৈরি করেছিল।

প্রকল্পের নাম : Mabrada , ডিজাইনারদের নাম : May Khoury, ক্লায়েন্টের নাম : Badr Adduja Arts & Crafts.

Mabrada  কনসোল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।