ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সুস্থতা কেন্দ্রটি

Yoga Center

সুস্থতা কেন্দ্রটি কুয়েত সিটির ব্যস্ততম জেলায় অবস্থিত, যোগা কেন্দ্রটি জাসিম টাওয়ারের বেসমেন্ট ফ্লোরটিকে পুনরুজ্জীবিত করার প্রয়াস। প্রকল্পের অবস্থানটি ছিল অপ্রচলিত। তবে এটি ছিল শহরের সীমানা এবং আশেপাশের আবাসিক অঞ্চল উভয়ই মহিলাদের সেবা করার চেষ্টা। কেন্দ্রের অভ্যর্থনা অঞ্চলটি লকার এবং অফিসের উভয় অংশের সাথে সংযোগ স্থাপন করে, সদস্যদের সুচারু প্রবাহকে মঞ্জুরি দেয়। এরপরে লকার অঞ্চলটি পা ধোয়ার ক্ষেত্রের সাথে সংযুক্ত করা হয় যা 'জুতো মুক্ত অঞ্চল'র সংকেত দেয়। এর পর থেকে করিডোর এবং পাঠকক্ষটি তিনটি যোগ কক্ষে নিয়ে যায়।

প্রকল্পের নাম : Yoga Center , ডিজাইনারদের নাম : Rashed Alfoudari, ক্লায়েন্টের নাম : The Yoga Center .

Yoga Center  সুস্থতা কেন্দ্রটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।