ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সুস্থতা কেন্দ্রটি

Yoga Center

সুস্থতা কেন্দ্রটি কুয়েত সিটির ব্যস্ততম জেলায় অবস্থিত, যোগা কেন্দ্রটি জাসিম টাওয়ারের বেসমেন্ট ফ্লোরটিকে পুনরুজ্জীবিত করার প্রয়াস। প্রকল্পের অবস্থানটি ছিল অপ্রচলিত। তবে এটি ছিল শহরের সীমানা এবং আশেপাশের আবাসিক অঞ্চল উভয়ই মহিলাদের সেবা করার চেষ্টা। কেন্দ্রের অভ্যর্থনা অঞ্চলটি লকার এবং অফিসের উভয় অংশের সাথে সংযোগ স্থাপন করে, সদস্যদের সুচারু প্রবাহকে মঞ্জুরি দেয়। এরপরে লকার অঞ্চলটি পা ধোয়ার ক্ষেত্রের সাথে সংযুক্ত করা হয় যা 'জুতো মুক্ত অঞ্চল'র সংকেত দেয়। এর পর থেকে করিডোর এবং পাঠকক্ষটি তিনটি যোগ কক্ষে নিয়ে যায়।

প্রকল্পের নাম : Yoga Center , ডিজাইনারদের নাম : Rashed Alfoudari, ক্লায়েন্টের নাম : The Yoga Center .

Yoga Center  সুস্থতা কেন্দ্রটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।