ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বহুমুখী চেয়ার

charchoob

বহুমুখী চেয়ার পণ্যের কিউবিক ফর্ম এটিকে সব দিক থেকে স্থিতিশীল এবং ভারসাম্যপূর্ণ রাখে। তদুপরি, আনুষ্ঠানিক, অনানুষ্ঠানিক ও বন্ধুত্বপূর্ণ শিষ্টাচারে পণ্যটির তিনভাবে ব্যবহার কেবল চেয়ারগুলির 90 ডিগ্রি ঘুরিয়েই সম্ভব। এই পণ্যটির কার্যকারিতাটির সমস্ত দিক বিবেচনা করে যথাসম্ভব হালকা (4 কেজি) রাখার উপায়ে ডিজাইন করা হয়েছে। পণ্যটির ওজন যথাসম্ভব কম রাখতে হালকা ওজনের উপকরণ এবং হ্যালো ফ্রেমগুলি বেছে নিয়ে এই লক্ষ্যে পৌঁছেছে।

প্রকল্পের নাম : charchoob, ডিজাইনারদের নাম : Arash Shojaei, ক্লায়েন্টের নাম : Arshida.

charchoob বহুমুখী চেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।