ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বহুমুখী চেয়ার

charchoob

বহুমুখী চেয়ার পণ্যের কিউবিক ফর্ম এটিকে সব দিক থেকে স্থিতিশীল এবং ভারসাম্যপূর্ণ রাখে। তদুপরি, আনুষ্ঠানিক, অনানুষ্ঠানিক ও বন্ধুত্বপূর্ণ শিষ্টাচারে পণ্যটির তিনভাবে ব্যবহার কেবল চেয়ারগুলির 90 ডিগ্রি ঘুরিয়েই সম্ভব। এই পণ্যটির কার্যকারিতাটির সমস্ত দিক বিবেচনা করে যথাসম্ভব হালকা (4 কেজি) রাখার উপায়ে ডিজাইন করা হয়েছে। পণ্যটির ওজন যথাসম্ভব কম রাখতে হালকা ওজনের উপকরণ এবং হ্যালো ফ্রেমগুলি বেছে নিয়ে এই লক্ষ্যে পৌঁছেছে।

প্রকল্পের নাম : charchoob, ডিজাইনারদের নাম : Arash Shojaei, ক্লায়েন্টের নাম : Arshida.

charchoob বহুমুখী চেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।