ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মিথস্ক্রিয়া দাঁত ব্রাশ

TTONE

মিথস্ক্রিয়া দাঁত ব্রাশ টিটোন বাচ্চাদের জন্য একটি ইন্টারেক্টিভ টুথব্রাশ, যা traditionalতিহ্যবাহী ব্যাটারি ছাড়াই সংগীত বাজায়। টিটোন ব্রাশিং অ্যাকশন দ্বারা উত্পাদিত গতিবেগ শক্তি ক্যাপচার করে। ধারণাটি হ'ল ব্রাশিংকে শিশুর জন্য আরও আকর্ষণীয় করে তুলতে হবে, যদিও স্বাস্থ্যকর দাঁতের স্বাস্থ্যকর অভ্যাস বিকাশ করা হবে। প্রতিস্থাপনযোগ্য ব্রাশ থেকে সংগীত আসে, ব্রাশটি প্রতিস্থাপন করা হলে তারা নতুন ব্রাশের সাথে একটি নতুন সংগীত সুর পায়। সঙ্গীতটি শিশুকে বিনোদন দেয়, সঠিক সময়ের জন্য ব্রাশ করতে উত্সাহিত করে, যদিও বাবা-মা তাদের সন্তানের ব্রাশ করার সময়টি শেষ করেছেন কিনা তাও তাদের জানাতে দেয়।

প্রকল্পের নাম : TTONE, ডিজাইনারদের নাম : Nien-Fu Chen, ক্লায়েন্টের নাম : Umeå Institute of Design .

TTONE মিথস্ক্রিয়া দাঁত ব্রাশ

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।