ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মিথস্ক্রিয়া দাঁত ব্রাশ

TTONE

মিথস্ক্রিয়া দাঁত ব্রাশ টিটোন বাচ্চাদের জন্য একটি ইন্টারেক্টিভ টুথব্রাশ, যা traditionalতিহ্যবাহী ব্যাটারি ছাড়াই সংগীত বাজায়। টিটোন ব্রাশিং অ্যাকশন দ্বারা উত্পাদিত গতিবেগ শক্তি ক্যাপচার করে। ধারণাটি হ'ল ব্রাশিংকে শিশুর জন্য আরও আকর্ষণীয় করে তুলতে হবে, যদিও স্বাস্থ্যকর দাঁতের স্বাস্থ্যকর অভ্যাস বিকাশ করা হবে। প্রতিস্থাপনযোগ্য ব্রাশ থেকে সংগীত আসে, ব্রাশটি প্রতিস্থাপন করা হলে তারা নতুন ব্রাশের সাথে একটি নতুন সংগীত সুর পায়। সঙ্গীতটি শিশুকে বিনোদন দেয়, সঠিক সময়ের জন্য ব্রাশ করতে উত্সাহিত করে, যদিও বাবা-মা তাদের সন্তানের ব্রাশ করার সময়টি শেষ করেছেন কিনা তাও তাদের জানাতে দেয়।

প্রকল্পের নাম : TTONE, ডিজাইনারদের নাম : Nien-Fu Chen, ক্লায়েন্টের নাম : Umeå Institute of Design .

TTONE মিথস্ক্রিয়া দাঁত ব্রাশ

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।