ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সীফুড প্যাকেজিং

PURE

সীফুড প্যাকেজিং এই নতুন প্রোডাক্টরঞ্জের ধারণাটি "ফ্রি ফ্রি"। এটিকে সহজভাবে বলতে, আমরা একটি অস্বাভাবিকভাবে শিথিল নকশা তৈরি করেছি। সাধারণত টিনযুক্ত সামুদ্রিক খাবারের জন্য অন্ধকার এবং বিশৃঙ্খল প্যাকেগিং থাকে, আমাদের ডিজাইনটি কোনও অপটিক্যাল ব্যালাস্ট "ফ্রি ফ্রি"। অন্যদিকে, ব্যাপ্তিটিও অ্যালার্জি এবং খাদ্য সংবেদনশীল মানুষের জন্য। সুতরাং এটি প্রায় ইচ্ছাকৃতভাবে এক ধরণের মেডিকেল বলে মনে হচ্ছে। বিক্রয় জানুয়ারী 2013 সালে শুরু হয়েছিল এবং এটি অত্যন্ত সফল। খুচরা ব্যবসায়ের প্রতিক্রিয়া হ'ল: আমরা একটি সুদর্শন এবং সুচিন্তিত ধারণার জন্য খুব দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছি। গ্রাহক এটি পছন্দ করবে।

প্রকল্পের নাম : PURE, ডিজাইনারদের নাম : Bettina Gabriel, ক্লায়েন্টের নাম : gabriel design team – Hamburg.

PURE সীফুড প্যাকেজিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।