ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সীফুড প্যাকেজিং

PURE

সীফুড প্যাকেজিং এই নতুন প্রোডাক্টরঞ্জের ধারণাটি "ফ্রি ফ্রি"। এটিকে সহজভাবে বলতে, আমরা একটি অস্বাভাবিকভাবে শিথিল নকশা তৈরি করেছি। সাধারণত টিনযুক্ত সামুদ্রিক খাবারের জন্য অন্ধকার এবং বিশৃঙ্খল প্যাকেগিং থাকে, আমাদের ডিজাইনটি কোনও অপটিক্যাল ব্যালাস্ট "ফ্রি ফ্রি"। অন্যদিকে, ব্যাপ্তিটিও অ্যালার্জি এবং খাদ্য সংবেদনশীল মানুষের জন্য। সুতরাং এটি প্রায় ইচ্ছাকৃতভাবে এক ধরণের মেডিকেল বলে মনে হচ্ছে। বিক্রয় জানুয়ারী 2013 সালে শুরু হয়েছিল এবং এটি অত্যন্ত সফল। খুচরা ব্যবসায়ের প্রতিক্রিয়া হ'ল: আমরা একটি সুদর্শন এবং সুচিন্তিত ধারণার জন্য খুব দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছি। গ্রাহক এটি পছন্দ করবে।

প্রকল্পের নাম : PURE, ডিজাইনারদের নাম : Bettina Gabriel, ক্লায়েন্টের নাম : gabriel design team – Hamburg.

PURE সীফুড প্যাকেজিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।