ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ল্যাম্প

ADJUSTABLE

ল্যাম্প আমাদের প্রদীপগুলি একই সময়ে বহুমুখী এবং ইন্টারেক্টিভ হওয়ার পাশাপাশি স্যুইচ অন / সুইচ অফ রুটিনের বাইরে চলে যাওয়ার পাশাপাশি নির্দিষ্ট প্রয়োজনগুলিতে সাড়া দেয়। এই প্রদীপগুলি নিজের মেজাজের সাথে সামঞ্জস্য করার জন্য বিন্যাসের পর্যায়ে পৌঁছানোর এক বিশাল পরিসীমা এবং পরিস্থিতিগত সম্ভাবনাময়কে পুরোপুরি অবহেলা ও আলোকিত করে তোলে। এই নকশার লাইনটি ক্যারিশম্যাটিক পণ্যের অন্তর্নিহিত বৈশিষ্ট্যগুলিকে আলিঙ্গন করে, যদিও একটি অভিনবত্বের অনুভূতি এবং একটি অভিনব নকশাকে উপস্থাপন করার ক্ষেত্রে একটি উদ্ভাবনী নকশা। আমরা কি এই ছাপগুলি আপনার সাথে ভাগ করে নিতে পারি?

প্রকল্পের নাম : ADJUSTABLE, ডিজাইনারদের নাম : E. ROTA JOVANI, ক্লায়েন্টের নাম : ROTA Y REGIFE SCP.

ADJUSTABLE ল্যাম্প

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।