ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ল্যাম্প

ADJUSTABLE

ল্যাম্প আমাদের প্রদীপগুলি একই সময়ে বহুমুখী এবং ইন্টারেক্টিভ হওয়ার পাশাপাশি স্যুইচ অন / সুইচ অফ রুটিনের বাইরে চলে যাওয়ার পাশাপাশি নির্দিষ্ট প্রয়োজনগুলিতে সাড়া দেয়। এই প্রদীপগুলি নিজের মেজাজের সাথে সামঞ্জস্য করার জন্য বিন্যাসের পর্যায়ে পৌঁছানোর এক বিশাল পরিসীমা এবং পরিস্থিতিগত সম্ভাবনাময়কে পুরোপুরি অবহেলা ও আলোকিত করে তোলে। এই নকশার লাইনটি ক্যারিশম্যাটিক পণ্যের অন্তর্নিহিত বৈশিষ্ট্যগুলিকে আলিঙ্গন করে, যদিও একটি অভিনবত্বের অনুভূতি এবং একটি অভিনব নকশাকে উপস্থাপন করার ক্ষেত্রে একটি উদ্ভাবনী নকশা। আমরা কি এই ছাপগুলি আপনার সাথে ভাগ করে নিতে পারি?

প্রকল্পের নাম : ADJUSTABLE, ডিজাইনারদের নাম : E. ROTA JOVANI, ক্লায়েন্টের নাম : ROTA Y REGIFE SCP.

ADJUSTABLE ল্যাম্প

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।