ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চিকিত্সা কেন্দ্রটি

Neo Derm The Center

চিকিত্সা কেন্দ্রটি এটি লাইনগুলির থিমটিকে অনুরণন করার জন্য ডিজাইন করা হয়েছে, এবং চুনের রঙের হাইলাইটগুলি এই নির্দিষ্ট ত্বকের যত্ন কেন্দ্রের জন্য ছদ্মবেশী এবং শক্তিশালী ডিজাইনের সংক্ষিপ্ত প্রদর্শন করার জন্য যথেষ্ট। সাদা ছদ্মবেশী রেখার বিমগুলি সাদা সিলিং জুড়ে চলছে এবং গতিবেগের সাথে পার্শ্ববর্তী স্থানে প্রসারিত। অভ্যর্থনা সংলগ্ন রিলাক্সেশন জোনটি আসবাবপত্র থেকে কার্পেটে চুনের রঙের টোনটিতে একটি চুনে সেট করা হয়েছে যা ভিক্টোরিয়া হারবার পর্যবেক্ষণ করে তরুণ এবং নবজীবন ব্র্যান্ডের সারাংশকে জোর দেয়।

প্রকল্পের নাম : Neo Derm The Center, ডিজাইনারদের নাম : Danny Chan, ক্লায়েন্টের নাম : Beige Design Limited.

Neo Derm The Center চিকিত্সা কেন্দ্রটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।