ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চিকিত্সা কেন্দ্রটি

Neo Derm The Center

চিকিত্সা কেন্দ্রটি এটি লাইনগুলির থিমটিকে অনুরণন করার জন্য ডিজাইন করা হয়েছে, এবং চুনের রঙের হাইলাইটগুলি এই নির্দিষ্ট ত্বকের যত্ন কেন্দ্রের জন্য ছদ্মবেশী এবং শক্তিশালী ডিজাইনের সংক্ষিপ্ত প্রদর্শন করার জন্য যথেষ্ট। সাদা ছদ্মবেশী রেখার বিমগুলি সাদা সিলিং জুড়ে চলছে এবং গতিবেগের সাথে পার্শ্ববর্তী স্থানে প্রসারিত। অভ্যর্থনা সংলগ্ন রিলাক্সেশন জোনটি আসবাবপত্র থেকে কার্পেটে চুনের রঙের টোনটিতে একটি চুনে সেট করা হয়েছে যা ভিক্টোরিয়া হারবার পর্যবেক্ষণ করে তরুণ এবং নবজীবন ব্র্যান্ডের সারাংশকে জোর দেয়।

প্রকল্পের নাম : Neo Derm The Center, ডিজাইনারদের নাম : Danny Chan, ক্লায়েন্টের নাম : Beige Design Limited.

Neo Derm The Center চিকিত্সা কেন্দ্রটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।