ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পাশের টেবিলটি

Chandelier table

পাশের টেবিলটি আলংকারিক পাশের টেবিল। এই সূক্ষ্ম টেবিলটি ক্লেয়ার ডি লুন চ্যান্ডেলিয়ারের একটি নিখুঁত সহচর এবং পরিপূরক অংশীদার। এইভাবে এর নাম "শ্যান্ডেলিয়ার টেবিল"। এর "প্রায়-সেখানে" মানেরটি সূক্ষ্ম খোদাই করা, লেসের অনুরূপ দ্বারা জোর দেওয়া হয়েছে। যেমন এসিএএনএনটি দ্বারা ডিজাইন করা বেশিরভাগ পণ্য যেমন এটি ফ্ল্যাট-প্যাক বিতরণ করা হয়, তাই শেষের ভোক্তার দ্বারা কিছু সমাবেশ প্রয়োজন হয়, একটি অবিচ্ছেদ্য নকশা বিবেচনা হিসাবে সিও 2 হ্রাস করার একটি অনুস্মারক। যে কোনও শয়নকক্ষ বা বসার ঘরে একটি সুন্দর এবং দরকারী সংযোজন।

প্রকল্পের নাম : Chandelier table, ডিজাইনারদের নাম : Claire Requa, ক্লায়েন্টের নাম : Accent Aps.

Chandelier table পাশের টেবিলটি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।