ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পাশের টেবিলটি

Chandelier table

পাশের টেবিলটি আলংকারিক পাশের টেবিল। এই সূক্ষ্ম টেবিলটি ক্লেয়ার ডি লুন চ্যান্ডেলিয়ারের একটি নিখুঁত সহচর এবং পরিপূরক অংশীদার। এইভাবে এর নাম "শ্যান্ডেলিয়ার টেবিল"। এর "প্রায়-সেখানে" মানেরটি সূক্ষ্ম খোদাই করা, লেসের অনুরূপ দ্বারা জোর দেওয়া হয়েছে। যেমন এসিএএনএনটি দ্বারা ডিজাইন করা বেশিরভাগ পণ্য যেমন এটি ফ্ল্যাট-প্যাক বিতরণ করা হয়, তাই শেষের ভোক্তার দ্বারা কিছু সমাবেশ প্রয়োজন হয়, একটি অবিচ্ছেদ্য নকশা বিবেচনা হিসাবে সিও 2 হ্রাস করার একটি অনুস্মারক। যে কোনও শয়নকক্ষ বা বসার ঘরে একটি সুন্দর এবং দরকারী সংযোজন।

প্রকল্পের নাম : Chandelier table, ডিজাইনারদের নাম : Claire Requa, ক্লায়েন্টের নাম : Accent Aps.

Chandelier table পাশের টেবিলটি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।