ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সিরামিক টালি

eramosa

সিরামিক টালি ইরামোসা: পুংলিঙ্গ… প্রাকৃতিক এবং উষ্ণ রঙের টোনযুক্ত সিরিজগুলিতে একটি নরম এবং মনোরম বৈসাদৃশ্য রয়েছে এবং এর বিস্তৃত ব্যবহারের ব্যাপ্তির সাথে বিভিন্ন বিকল্পের উপর আলোকপাত করে। 21 সিরিজ যা সূক্ষ্ম দানযুক্ত প্রাচীর 21 x 63 এবং 40 x 40 ফ্লোর টাইল মাত্রা উত্পাদিত, সংশোধন করা হচ্ছে এবং ডিজিটাল প্রযুক্তির সমস্ত সুবিধার প্রতিমূর্তি সহ শেষ পয়েন্ট পর্যন্ত প্রাকৃতিকতা সংরক্ষণ করে। 21x63 আকারের ইডেরা এবং লিফ সজ্জা সিরিজের সরলতায় গতিশীলতা যুক্ত করে।

প্রকল্পের নাম : eramosa, ডিজাইনারদের নাম : Bien Seramik Design Team, ক্লায়েন্টের নাম : BİEN SERAMİK SAN.VE TİC.A.Ş..

eramosa সিরামিক টালি

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।