ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সিরামিক টালি

eramosa

সিরামিক টালি ইরামোসা: পুংলিঙ্গ… প্রাকৃতিক এবং উষ্ণ রঙের টোনযুক্ত সিরিজগুলিতে একটি নরম এবং মনোরম বৈসাদৃশ্য রয়েছে এবং এর বিস্তৃত ব্যবহারের ব্যাপ্তির সাথে বিভিন্ন বিকল্পের উপর আলোকপাত করে। 21 সিরিজ যা সূক্ষ্ম দানযুক্ত প্রাচীর 21 x 63 এবং 40 x 40 ফ্লোর টাইল মাত্রা উত্পাদিত, সংশোধন করা হচ্ছে এবং ডিজিটাল প্রযুক্তির সমস্ত সুবিধার প্রতিমূর্তি সহ শেষ পয়েন্ট পর্যন্ত প্রাকৃতিকতা সংরক্ষণ করে। 21x63 আকারের ইডেরা এবং লিফ সজ্জা সিরিজের সরলতায় গতিশীলতা যুক্ত করে।

প্রকল্পের নাম : eramosa, ডিজাইনারদের নাম : Bien Seramik Design Team, ক্লায়েন্টের নাম : BİEN SERAMİK SAN.VE TİC.A.Ş..

eramosa সিরামিক টালি

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।