ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সিরামিক টালি

elhamra

সিরামিক টালি প্রাসাদটির বিশেষ লাইনের মূল্যবান এলহামরা প্রাসাদের অনুপ্রেরণার দ্বারা ডিজাইন করা যা স্বপ্নের প্রাসাদকে বাস্তব বিশ্বের প্রতিচ্ছবি হিসাবে চিহ্নিত করা হয়েছে 1001 রাতের গল্পে, ডিজিটাল প্রযুক্তি দিয়ে তৈরি সেরা অর্জনের একটি, যা আকারে 3 টি মাত্রিক টেক্সচারে উপস্থিত হয় 30 x 60 সেমি রঙের সাথে; ফিরোজা, হালকা ফিরোজা এবং সাদা। এলহামারার গ্রাউন্ড-কালারগুলি একই রঙগুলিতে সজ্জা দ্বারা সম্পন্ন হয়। এলহাম্রা, প্রাসাদের স্মরণ করিয়ে দেওয়া স্পা তৈরির একটি অনন্য পছন্দ…

প্রকল্পের নাম : elhamra, ডিজাইনারদের নাম : Bien Seramik Design Team, ক্লায়েন্টের নাম : BİEN SERAMİK SAN.VE TİC.A.Ş..

elhamra সিরামিক টালি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।