ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সিরামিক টালি

elhamra

সিরামিক টালি প্রাসাদটির বিশেষ লাইনের মূল্যবান এলহামরা প্রাসাদের অনুপ্রেরণার দ্বারা ডিজাইন করা যা স্বপ্নের প্রাসাদকে বাস্তব বিশ্বের প্রতিচ্ছবি হিসাবে চিহ্নিত করা হয়েছে 1001 রাতের গল্পে, ডিজিটাল প্রযুক্তি দিয়ে তৈরি সেরা অর্জনের একটি, যা আকারে 3 টি মাত্রিক টেক্সচারে উপস্থিত হয় 30 x 60 সেমি রঙের সাথে; ফিরোজা, হালকা ফিরোজা এবং সাদা। এলহামারার গ্রাউন্ড-কালারগুলি একই রঙগুলিতে সজ্জা দ্বারা সম্পন্ন হয়। এলহাম্রা, প্রাসাদের স্মরণ করিয়ে দেওয়া স্পা তৈরির একটি অনন্য পছন্দ…

প্রকল্পের নাম : elhamra, ডিজাইনারদের নাম : Bien Seramik Design Team, ক্লায়েন্টের নাম : BİEN SERAMİK SAN.VE TİC.A.Ş..

elhamra সিরামিক টালি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।