ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হাই এন্ড টিভি

La Torre

হাই এন্ড টিভি এই ডিজাইনে, কোনও ডিসপ্লেটি ধারণ করে কোনও সম্মুখ কভার নেই। টিভিটি ডিসপ্লে প্যানেলের পিছনে লুকিয়ে থাকা পিছনের মন্ত্রিসভা দ্বারা ধারণ করা হয়। প্রদর্শনটির চারপাশে অলোক্সাল পাতলা বেজেলটি কেবলমাত্র প্রসাধনী ভ্রমগুলির জন্য ব্যবহৃত হয়। এই সমস্ত কারণে, কেবলমাত্র প্রভাবশালী উপাদানই সাধারণ টিভি ফর্মের বিপরীতে প্রদর্শিত হয়। আইফেল টাওয়ার লা টোরের অনুপ্রেরণার উত্স। এই দুটির কিছু প্রধান মিল তাদের সময়ের সংস্কারবাদী এবং একই দিকের দৃষ্টিভঙ্গি রয়েছে।

প্রকল্পের নাম : La Torre, ডিজাইনারদের নাম : Vestel ID Team, ক্লায়েন্টের নাম : .

La Torre হাই এন্ড টিভি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।