ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হাই এন্ড টিভি

La Torre

হাই এন্ড টিভি এই ডিজাইনে, কোনও ডিসপ্লেটি ধারণ করে কোনও সম্মুখ কভার নেই। টিভিটি ডিসপ্লে প্যানেলের পিছনে লুকিয়ে থাকা পিছনের মন্ত্রিসভা দ্বারা ধারণ করা হয়। প্রদর্শনটির চারপাশে অলোক্সাল পাতলা বেজেলটি কেবলমাত্র প্রসাধনী ভ্রমগুলির জন্য ব্যবহৃত হয়। এই সমস্ত কারণে, কেবলমাত্র প্রভাবশালী উপাদানই সাধারণ টিভি ফর্মের বিপরীতে প্রদর্শিত হয়। আইফেল টাওয়ার লা টোরের অনুপ্রেরণার উত্স। এই দুটির কিছু প্রধান মিল তাদের সময়ের সংস্কারবাদী এবং একই দিকের দৃষ্টিভঙ্গি রয়েছে।

প্রকল্পের নাম : La Torre, ডিজাইনারদের নাম : Vestel ID Team, ক্লায়েন্টের নাম : .

La Torre হাই এন্ড টিভি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।