ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Two in One

চেয়ার আমি মনে করি যে প্লাস্টিক এবং পাতলা কাঠ (কাঠ) থেকে গয়নাগুলির সংমিশ্রণটি খুব দৃষ্টিকোণ। এই চেয়ারের ধারণা এবং নির্মাণের ভিত্তিটি হল তোরণ-ঘোড়াশয় oe আর্ক-হর্সশোটি যে কোনও রঙের হতে পারে, তবে স্টিলের রডগুলির দুটি জোড়া দ্বারা বাধ্যতামূলক করা বাধ্যতামূলক হবে, কারণ সামনের পাগুলির নেতিবাচক opeাল একটি অতিরিক্ত মুহুর্ত তৈরি করে এবং, এই কারণে, তাদের উপর অতিরিক্ত বোঝা। চেয়ারের পিছনের অংশটি পাতলা পাতলা কাঠ থেকে তৈরি করা যেতে পারে এবং সংখ্যাসূচক নিয়ন্ত্রিত মেশিনে এগিয়ে যেতে পারেন। পিছনের এবং সামনের অংশগুলি পৃথকভাবে উত্পাদন করা যায় এবং তারপরে আঠালো (পিনগুলিতে) বা একত্রিত করা যায়

প্রকল্পের নাম : Two in One, ডিজাইনারদের নাম : Viktor Kovtun, ক্লায়েন্টের নাম : Xo-Xo-L design.

Two in One চেয়ার

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।