ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Two in One

চেয়ার আমি মনে করি যে প্লাস্টিক এবং পাতলা কাঠ (কাঠ) থেকে গয়নাগুলির সংমিশ্রণটি খুব দৃষ্টিকোণ। এই চেয়ারের ধারণা এবং নির্মাণের ভিত্তিটি হল তোরণ-ঘোড়াশয় oe আর্ক-হর্সশোটি যে কোনও রঙের হতে পারে, তবে স্টিলের রডগুলির দুটি জোড়া দ্বারা বাধ্যতামূলক করা বাধ্যতামূলক হবে, কারণ সামনের পাগুলির নেতিবাচক opeাল একটি অতিরিক্ত মুহুর্ত তৈরি করে এবং, এই কারণে, তাদের উপর অতিরিক্ত বোঝা। চেয়ারের পিছনের অংশটি পাতলা পাতলা কাঠ থেকে তৈরি করা যেতে পারে এবং সংখ্যাসূচক নিয়ন্ত্রিত মেশিনে এগিয়ে যেতে পারেন। পিছনের এবং সামনের অংশগুলি পৃথকভাবে উত্পাদন করা যায় এবং তারপরে আঠালো (পিনগুলিতে) বা একত্রিত করা যায়

প্রকল্পের নাম : Two in One, ডিজাইনারদের নাম : Viktor Kovtun, ক্লায়েন্টের নাম : Xo-Xo-L design.

Two in One চেয়ার

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।