ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন

Target

প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন 2020 সালে, ব্রেইনআর্টিস্ট নতুন গ্রাহকদের অর্জনের জন্য ক্লায়েন্ট স্টিটজ সেকুরার জন্য একটি ক্রস-মিডিয়া প্রচারাভিযান চালু করেছে: সম্ভাব্য গ্রাহকদের গেটগুলির যতটা সম্ভব কাছাকাছি একটি লক্ষ্যযুক্ত পোস্টার প্রচারাভিযান হিসাবে একটি অত্যন্ত স্বতন্ত্র বার্তা সহ এবং এর থেকে ম্যাচিং জুতার সাথে একটি পৃথক মেইলিং। বর্তমান সংগ্রহ। প্রাপক যখন সেলস ফোর্সের সাথে অ্যাপয়েন্টমেন্ট করেন তখন তিনি ম্যাচিং কাউন্টারপার্ট পান। প্রচারণার লক্ষ্য ছিল স্টেইটজ সেকুরা এবং "ম্যাচিং" কোম্পানিকে একটি নিখুঁত জুটি হিসাবে মঞ্চস্থ করা। Brainartist সম্পূর্ণ খুব সফল প্রচারাভিযান বিকশিত.

প্রকল্পের নাম : Target, ডিজাইনারদের নাম : Ralf Kauffmann, ক্লায়েন্টের নাম : Brainartist GmbH.

Target প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।