ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন

Target

প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন 2020 সালে, ব্রেইনআর্টিস্ট নতুন গ্রাহকদের অর্জনের জন্য ক্লায়েন্ট স্টিটজ সেকুরার জন্য একটি ক্রস-মিডিয়া প্রচারাভিযান চালু করেছে: সম্ভাব্য গ্রাহকদের গেটগুলির যতটা সম্ভব কাছাকাছি একটি লক্ষ্যযুক্ত পোস্টার প্রচারাভিযান হিসাবে একটি অত্যন্ত স্বতন্ত্র বার্তা সহ এবং এর থেকে ম্যাচিং জুতার সাথে একটি পৃথক মেইলিং। বর্তমান সংগ্রহ। প্রাপক যখন সেলস ফোর্সের সাথে অ্যাপয়েন্টমেন্ট করেন তখন তিনি ম্যাচিং কাউন্টারপার্ট পান। প্রচারণার লক্ষ্য ছিল স্টেইটজ সেকুরা এবং "ম্যাচিং" কোম্পানিকে একটি নিখুঁত জুটি হিসাবে মঞ্চস্থ করা। Brainartist সম্পূর্ণ খুব সফল প্রচারাভিযান বিকশিত.

প্রকল্পের নাম : Target, ডিজাইনারদের নাম : Ralf Kauffmann, ক্লায়েন্টের নাম : Brainartist GmbH.

Target প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।