ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যাপসুল

Wildcook

ক্যাপসুল ওয়াইল্ড কুক ক্যাপসুল, বিভিন্ন প্রাকৃতিক উপাদান সহ একটি ক্যাপসুল এবং এটি খাবার ধূমপান এবং বিভিন্ন স্বাদ এবং সুবাস তৈরির জন্য ডিজাইন করা হয়েছে। বেশিরভাগ লোকেরা বিশ্বাস করে যে খাবারকে ধূমপান করার একমাত্র উপায় হ'ল বিভিন্ন ধরণের কাঠ জ্বালানো তবে সত্য, আপনি নিজের খাবারকে প্রচুর উপকরণ দিয়ে ধূমপান করতে পারেন এবং পুরো নতুন স্বাদ এবং গন্ধ তৈরি করতে পারেন। ডিজাইনাররা বিশ্বজুড়ে স্বাদের পার্থক্য বুঝতে পেরেছিল এবং তাই বিভিন্ন অঞ্চলে ব্যবহারের বিষয়টি যখন আসে তখন এই নকশাটি সম্পূর্ণ নমনীয়। এই ক্যাপসুলগুলি মিশ্র এবং একক উপাদানগুলিতে আসে।

প্রকল্পের নাম : Wildcook, ডিজাইনারদের নাম : Ladan Zadfar and Mohammad Farshad, ক্লায়েন্টের নাম : Creator studio.

Wildcook ক্যাপসুল

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।