ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যাপসুল

Wildcook

ক্যাপসুল ওয়াইল্ড কুক ক্যাপসুল, বিভিন্ন প্রাকৃতিক উপাদান সহ একটি ক্যাপসুল এবং এটি খাবার ধূমপান এবং বিভিন্ন স্বাদ এবং সুবাস তৈরির জন্য ডিজাইন করা হয়েছে। বেশিরভাগ লোকেরা বিশ্বাস করে যে খাবারকে ধূমপান করার একমাত্র উপায় হ'ল বিভিন্ন ধরণের কাঠ জ্বালানো তবে সত্য, আপনি নিজের খাবারকে প্রচুর উপকরণ দিয়ে ধূমপান করতে পারেন এবং পুরো নতুন স্বাদ এবং গন্ধ তৈরি করতে পারেন। ডিজাইনাররা বিশ্বজুড়ে স্বাদের পার্থক্য বুঝতে পেরেছিল এবং তাই বিভিন্ন অঞ্চলে ব্যবহারের বিষয়টি যখন আসে তখন এই নকশাটি সম্পূর্ণ নমনীয়। এই ক্যাপসুলগুলি মিশ্র এবং একক উপাদানগুলিতে আসে।

প্রকল্পের নাম : Wildcook, ডিজাইনারদের নাম : Ladan Zadfar and Mohammad Farshad, ক্লায়েন্টের নাম : Creator studio.

Wildcook ক্যাপসুল

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।