ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গেস্টহাউস ইন্টিরিয়র ডিজাইন

The MeetNi

গেস্টহাউস ইন্টিরিয়র ডিজাইন ডিজাইনের উপাদানগুলির ক্ষেত্রে এটি জটিল বা সংক্ষিপ্তবাদী হওয়ার উদ্দেশ্যে নয়। এটি বেস হিসাবে চাইনিজ সরল রঙ নেয়, তবে স্থান ফাঁকা রাখতে টেক্সচার্ড পেইন্ট ব্যবহার করে, যা আধুনিক নান্দনিকতার সাথে মিল রেখে প্রাচ্য শৈল্পিক ধারণা তৈরি করে। আধুনিক মানবতাবাদী বাড়ির গৃহসজ্জা এবং historicalতিহাসিক গল্পগুলির সাথে traditionalতিহ্যবাহী সজ্জা মনে হয় অবসরকালীন প্রাচীন কবজ সহ মহাকাশে প্রবাহিত প্রাচীন এবং আধুনিক কথোপকথন।

প্রকল্পের নাম : The MeetNi, ডিজাইনারদের নাম : Lichen Ding, ক্লায়েন্টের নাম : The MeetNi Hotel.

The MeetNi গেস্টহাউস ইন্টিরিয়র ডিজাইন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।