ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গেস্টহাউস ইন্টিরিয়র ডিজাইন

The MeetNi

গেস্টহাউস ইন্টিরিয়র ডিজাইন ডিজাইনের উপাদানগুলির ক্ষেত্রে এটি জটিল বা সংক্ষিপ্তবাদী হওয়ার উদ্দেশ্যে নয়। এটি বেস হিসাবে চাইনিজ সরল রঙ নেয়, তবে স্থান ফাঁকা রাখতে টেক্সচার্ড পেইন্ট ব্যবহার করে, যা আধুনিক নান্দনিকতার সাথে মিল রেখে প্রাচ্য শৈল্পিক ধারণা তৈরি করে। আধুনিক মানবতাবাদী বাড়ির গৃহসজ্জা এবং historicalতিহাসিক গল্পগুলির সাথে traditionalতিহ্যবাহী সজ্জা মনে হয় অবসরকালীন প্রাচীন কবজ সহ মহাকাশে প্রবাহিত প্রাচীন এবং আধুনিক কথোপকথন।

প্রকল্পের নাম : The MeetNi, ডিজাইনারদের নাম : Lichen Ding, ক্লায়েন্টের নাম : The MeetNi Hotel.

The MeetNi গেস্টহাউস ইন্টিরিয়র ডিজাইন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।