ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জৈব জলপাই তেল

Epsilon

জৈব জলপাই তেল এপসিলন জলপাই তেল জৈব জলপাইয়ের গ্রোভ থেকে সীমিত সংস্করণের পণ্য product পুরো উত্পাদন প্রক্রিয়াটি হাত দ্বারা সম্পন্ন হয়, traditionalতিহ্যবাহী পদ্ধতিগুলি ব্যবহার করে এবং অলিভ অয়েল বোতলজাত হয় il আমরা এই প্যাকটি ডিজাইন করেছিলাম যাতে তা নিশ্চিত করেই যে উচ্চ পুষ্টিকর পণ্যের সংবেদনশীল উপাদানগুলি ভোক্তার কাছ থেকে কোনও পরিবর্তন ছাড়াই গ্রাহক গ্রহণ করবে। আমরা কোয়াড্রোটা বোতলটি একটি মোড়ানো দ্বারা সুরক্ষিত, চামড়া দ্বারা বেঁধে এবং হাতে তৈরি কাঠের বাক্সে রেখে, সিলিং মোমের সাথে সিলযুক্ত বোতলটি ব্যবহার করি। সুতরাং গ্রাহকরা জানেন যে পণ্যটি কোনও হস্তক্ষেপ ছাড়াই সরাসরি কল থেকে এসেছে।

ক্যালেন্ডার

good morning original calendar 2012 “Farm”

ক্যালেন্ডার ফার্ম একটি কিটসেট কাগজ পশুর ক্যালেন্ডার। সম্পূর্ণরূপে একত্রিত এটি ছয়টি বিভিন্ন প্রাণীর সাথে একটি আনন্দদায়ক ক্ষুদ্রাকার খামারটি সম্পূর্ণ করে তোলে।

ক্যালেন্ডার

calendar 2013 “Safari”

ক্যালেন্ডার সাফারি একটি কাগজের পশুর ক্যালেন্ডার। কেবল অংশগুলি টিপুন, ভাঁজ করুন এবং সম্পূর্ণ করতে নিরাপদ। আপনার বন্যজীবনের মুখোমুখি বছরগুলি 2011 করুন! ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

প্রবেশ টেবিল

organica

প্রবেশ টেবিল অর্গানিকা হ'ল ফ্যাব্রিজিওর এমন কোনও জৈবিক ব্যবস্থার দার্শনিক চিত্র যা যেখানে সমস্ত অংশই একে অপরের সাথে সংযুক্ত থাকে existence নকশাটি মানবদেহের জটিলতা এবং মানব প্রাক-ধারণার উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। দর্শক একটি দুর্দান্ত যাত্রায় নেতৃত্ব দেয়। এই ট্রিপের প্রবেশদ্বার দুটি বিশাল কাঠের ফর্ম যা ফুসফুস হিসাবে ধরা হয়, তারপরে সংযোগকারীগুলির সাথে একটি অ্যালুমিনিয়াম শ্যাফ্ট যা মেরুদণ্ডের সাথে সাদৃশ্যযুক্ত। দর্শক ধমনীর মতো দেখতে পাকানো রডগুলি খুঁজে পেতে পারেন, এমন একটি আকৃতি যা একটি অঙ্গ হিসাবে ব্যাখ্যা করা যায় এবং সমাপ্তি মানুষের ত্বকের মতো দৃ beautiful় তবে ভঙ্গুর একটি সুন্দর টেম্পলেট কাঁচ।

ক্যালেন্ডার

calendar 2013 “Farm”

ক্যালেন্ডার খামার একটি কিটসেট কাগজ পশুর ক্যালেন্ডার। সম্পূর্ণরূপে একত্রিত এটি ছয়টি বিভিন্ন প্রাণীর সাথে একটি আনন্দদায়ক ক্ষুদ্রাকার খামারটি সম্পূর্ণ করে তোলে। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

ক্যালেন্ডার

calendar 2013 “Rocking Chair”

ক্যালেন্ডার দোলনা চেয়ার একটি ক্ষুদ্রাকার চেয়ারের আকারে একটি ফ্রিস্ট্যান্ডিং ডেস্কটপ ক্যালেন্ডার। বাস্তবের মতো পিছনে পিছনে দুলছে এমন দোলক চেয়ার একত্র করার জন্য গাইড অনুসরণ করুন। বর্তমান মাসে পিছনে চেয়ারে এবং পরের মাসে আসনে প্রদর্শিত করুন। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।