ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

NTT COMWARE “Season Display”

ক্যালেন্ডার এটি একটি ডেস্ক ক্যালেন্ডার যা কাটা আউট ডিজাইনের সাথে তৈরি করা হয়েছে দুর্দান্ত এম্বেসিংয়ের মৌসুমী মোটিফগুলি। ডিজাইনের হাইলাইটটি প্রদর্শিত হয় যখন ,তু মোটিফগুলি সেরা দেখার জন্য 30 ডিগ্রি কোণে সেট করা হয়। এই নতুন ফর্মটি নতুন ধারণা তৈরির জন্য এনটিটি কমওয়ারের উপন্যাসের উদ্দীপনা প্রকাশ করেছে। পর্যাপ্ত লেখার স্থান এবং নিয়মিত লাইনের সাহায্যে ক্যালেন্ডার কার্যকারিতাটিতে চিন্তাভাবনা দেওয়া হয়। এটি দেখার পক্ষে দ্রুত এবং সহজেই ব্যবহার করা সহজ, এটি অন্যান্য ক্যালেন্ডার থেকে পৃথক করে দেয় এমন মৌলিকতার সাথে মিষ্টি।

ডাস্টপ্যান এবং ঝাড়ু

Ropo

ডাস্টপ্যান এবং ঝাড়ু রোপো একটি স্ব-ভারসাম্যযুক্ত ডাস্টপ্যান এবং ঝাড়ু ধারণা, যা কখনও মেঝেতে পড়ে না। ডাস্টপ্যানের নীচের বগিতে অবস্থিত জলের ট্যাঙ্কের ছোট ওজনের জন্য ধন্যবাদ রোপো নিজেকে প্রাকৃতিকভাবে সুষম রাখে। ডাস্টপ্যানের সোজা ঠোঁটের সাহায্যে সহজেই ধুলো ঝাড়ানোর পরে, ব্যবহারকারীরা ঝাড়ু এবং ডাস্টপ্যান একসাথে স্ন্যাপ করতে পারেন এবং এটি কখনও নেমে যাওয়ার উদ্বেগ ছাড়াই এটি একটি একক হিসাবে ফেলে দিতে পারেন। আধুনিক জৈব ফর্মটির উদ্দেশ্য অভ্যন্তরীণ জায়গাগুলিতে সরলতা আনতে এবং দোলনা ভুগল ডুবানো বৈশিষ্ট্যটি মেঝে পরিষ্কার করার সময় ব্যবহারকারীদের বিনোদন দেওয়ার ইচ্ছা করে।

ওয়াইন লেবেল

5 Elemente

ওয়াইন লেবেল “5 এলিমেন্ট” এর নকশাটি একটি প্রকল্পের ফলাফল, যেখানে ক্লায়েন্টটি সম্পূর্ণ মত প্রকাশের স্বাধীনতার সাথে ডিজাইন সংস্থাকে বিশ্বাস করে। এই নকশার হাইলাইটটি হ'ল রোমান চরিত্র "ভি", যা এই পণ্যের মূল ধারণাটি চিত্রিত করে - পাঁচ ধরণের ওয়াইন একটি অনন্য মিশ্রণে জড়িত। সমস্ত গ্রাফিক উপাদানগুলির কৌশলগত স্থাপনের পাশাপাশি লেবেলের জন্য ব্যবহৃত বিশেষ কাগজটি সম্ভাব্য গ্রাহককে বোতলটি নিয়ে তাদের হাতে এঁকে দেয়, স্পর্শ করে, যা অবশ্যই গভীরতর ছাপ ফেলে এবং নকশাকে আরও স্মরণীয় করে তোলে।

সফট ড্রিঙ্ক প্যাকেজিং

Coca-Cola Tet 2014

সফট ড্রিঙ্ক প্যাকেজিং কোকা-কোলা ক্যানগুলির একটি সিরিজ তৈরি করা যা লক্ষ লক্ষ টিট দেশ জুড়ে শুভেচ্ছাকে ছড়িয়ে দেয়। আমরা এই ইচ্ছাগুলি তৈরির জন্য ডিভাইস হিসাবে কোকাকোলা'র ট্যাট প্রতীক (গেলা বার্ড) ব্যবহার করেছি ized প্রতিটি ক্যানের জন্য, কয়েকশো হাতে আঁকানো গিলে তৈরি করা হয়েছিল এবং যত্ন সহকারে একটি কাস্টম স্ক্রিপ্টের চারপাশে সাজানো হয়েছিল, যা একসাথে অর্থপূর্ণ ভিয়েতনামী শুভেচ্ছার একটি সিরিজ গঠন করে। "আন", মানে পিস। "T "i" অর্থ সাফল্য, "L "c" অর্থ সমৃদ্ধি। এই শব্দগুলি ব্যাপকভাবে পুরো ছুটির দিনে বিনিময় হয় এবং traditionতিহ্যগতভাবে Tết সজ্জায় শোভিত হয়।

একচেটিয়া ওয়াইন সীমিত সিরিজ

Echinoctius

একচেটিয়া ওয়াইন সীমিত সিরিজ এই প্রকল্পটি বিভিন্ন উপায়ে অনন্য। নকশাটি প্রশ্নে পণ্যটির অনন্য চরিত্রকে প্রতিবিম্বিত করতে হয়েছিল - একচেটিয়া লেখক ওয়াইন। এছাড়াও, পণ্যের নামটির গভীর অর্থ যোগাযোগ করার প্রয়োজনীয়তা ছিল - উত্তেজনাপূর্ণ, অলঙ্করণ, রাত এবং দিনের মধ্যে বৈসাদৃশ্য, কালো এবং সাদা, খোলা এবং অস্পষ্ট। নকশায় রাতের মধ্যে লুকানো গোপন প্রতিফলন করার উদ্দেশ্য ছিল: রাতের আকাশের সৌন্দর্য যা আমাদের এত অবাক করে এবং নক্ষত্র এবং রাশিচক্রের মধ্যে লুকানো রহস্যময় ধাঁধা।

বই

Brazilian Cliches

বই "ব্রাজিলিয়ান ক্লিচস" ব্রাজিলিয়ান লেটারপ্রেস ক্লিচসের পুরানো ক্যাটালগের চিত্রগুলি ব্যবহার করে তৈরি হয়েছিল। তবে এর শিরোনামের কারণ কেবল চিত্রের রচনার জন্য ব্যবহৃত ক্লিচগুলির কারণে নয়। প্রতিটি পৃষ্ঠার মোড়কে, আমরা অন্য ধরণের ব্রাজিলিয়ান ক্লিচগুলিতে চলে যাই: historicalতিহাসিকগুলি যেমন পর্তুগিজদের আগমন, দেশীয় ভারতীয়দের ক্যাটাচাইজিং, কফি এবং সোনার অর্থনৈতিক চক্র ... এমনকি এতে সমসাময়িক ব্রাজিলিয়ান ক্লিচও রয়েছে, ট্র্যাফিক জ্যামে পূর্ণ, debtsণ, বন্ধ কনডমিনিয়াম এবং বিচ্ছিন্নতা - একটি অযৌক্তিক সমসাময়িক চাক্ষুষ বর্ণনায় চিত্রিত।