ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস

Dunyue

অফিস কথোপকথনের প্রক্রিয়া চলাকালীন, ডিজাইনাররা নকশাটি কেবল অভ্যন্তরের স্থানিক বিভাগকেই নয়, শহর / স্থান / লোকজনের একযোগে সংযোগ দেয়, যাতে নিম্ন-কী পরিবেশ এবং স্থানটি শহরে বিরোধ না করে, দিনের সময় রাস্তায় লুকানো মুখ, রাত। তারপরে এটি কোনও শহরে কাচের লাইটবক্সে পরিণত হয়।

ডাইনিং হল

Elizabeth's Tree House

ডাইনিং হল নিরাময় প্রক্রিয়াতে আর্কিটেকচারের ভূমিকার একটি প্রমাণ, এলিজাবেথের ট্রি হাউস কিল্ডারে চিকিত্সা শিবিরের জন্য একটি নতুন ডাইনিং মণ্ডপ। গুরুতর অসুস্থতা থেকে উদ্ধার করা বাচ্চাদের পরিবেশন করা স্থানটি ওক বনের মাঝে একটি কাঠের মরূদ্যান গঠন করে। একটি গতিশীল তবুও কার্যক্ষম কাঠের ডায়াগ্রিড সিস্টেমে একটি অভিব্যক্তিপূর্ণ ছাদ, বিস্তৃত গ্লেজিং এবং রঙিন লার্চ ক্ল্যাডিং অন্তর্ভুক্ত রয়েছে, যা একটি অভ্যন্তরীণ খাবারের স্থান তৈরি করে যা পার্শ্ববর্তী হ্রদ এবং বনের সাথে সংলাপ তৈরি করে। সমস্ত স্তরের প্রকৃতির সাথে গভীর সংযোগ ব্যবহারকারীর সান্ত্বনা, শিথিলকরণ, নিরাময় এবং মোহকে উত্সাহ দেয়।

মাল্টি কমার্শিয়াল স্পেস

La Moitie

মাল্টি কমার্শিয়াল স্পেস প্রোজেক্টটির নাম লা মোইটি অর্ধেকের ফরাসি অনুবাদ থেকে উদ্ভূত হয়েছে এবং নকশাটি যথাযথভাবে প্রতিরোধী উপাদানগুলির মধ্যে যে ভারসাম্য রোধ করেছে তা প্রতিফলিত করে: বর্গাকার এবং বৃত্ত, হালকা এবং অন্ধকার। সীমিত স্থান দেওয়া, দলটি দুটি বিপরীতমুখী রঙ প্রয়োগের মাধ্যমে দুটি পৃথক খুচরা অঞ্চলের মধ্যে সংযোগ এবং বিভাজন উভয়ই প্রতিষ্ঠিত করার চেষ্টা করেছিল। গোলাপী এবং কালো স্থানগুলির মধ্যে সীমানা স্পষ্ট হলেও বিভিন্ন দৃষ্টিকোণে ঝাপসা। একটি সর্পিল সিঁড়ি, অর্ধ গোলাপী এবং অর্ধেক কালো, স্টোরের মাঝখানে অবস্থিত এবং সরবরাহ করে।

চিকিত্সা সৌন্দর্য কেন্দ্র

LaPuro

চিকিত্সা সৌন্দর্য কেন্দ্র ডিজাইন ভাল নান্দনিকতার চেয়ে বেশি। স্থানটি যেভাবে ব্যবহৃত হয় এটি। মেডিকেল সেন্টার একীভূত ফর্ম এবং এক হিসাবে ফাংশন। ব্যবহারকারীদের দাবীগুলি বোঝা এবং তাদের আশেপাশের পরিবেশের সমস্ত সূক্ষ্ম স্পর্শগুলির একটি অভিজ্ঞতা দিন যা স্বাচ্ছন্দ্য দেয় এবং প্রকৃতপক্ষে যত্নশীল বোধ করে। ডিজাইন এবং নতুন প্রযুক্তি সিস্টেম ব্যবহারকারীর সমাধান এবং পরিচালনা সহজ। স্বাস্থ্য, সুস্থতা এবং চিকিত্সা বিবেচনা করে কেন্দ্রটি পরিবেশগতভাবে টেকসই উপকরণ গ্রহণ করেছে এবং নির্মাণ প্রক্রিয়াটি পর্যবেক্ষণ করে। সমস্ত উপাদান নকশায় সংহত করা হয়েছে যেখানে ব্যবহারকারীর জন্য সত্যই উপযুক্ত।

হোম আর্কিটেকচার ডিজাইন

Bienville

হোম আর্কিটেকচার ডিজাইন এই শ্রমজীবী পরিবারের লজিস্টিকগুলির জন্য দীর্ঘ সময় ধরে তাদের বাড়ির অভ্যন্তরে থাকতে হবে, যা কাজ এবং স্কুল ছাড়াও তাদের সুস্থতার জন্য বাধাগ্রস্থ হয়েছিল। তারা অনেক পরিবারের মতোই চিন্তাভাবনা শুরু করে, শহরতলিতে চলে যাওয়া, বাইরের প্রবেশাধিকার বাড়ানোর জন্য বাড়ির বাড়ির উঠোনের জন্য শহরের সুবিধার সাথে সান্নিধ্য বিনিময় করা দরকার কিনা whether দূরে সরে যাওয়ার পরিবর্তে, তারা একটি নতুন বাড়ি তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে যা একটি ছোট শহুরে লটে গৃহমধ্যস্থ গৃহজীবনের সীমাবদ্ধতার বিষয়ে পুনর্বিবেচনা করবে। প্রকল্পের সাংগঠনিক নীতিটি ছিল সাম্প্রদায়িক অঞ্চল থেকে যতটা সম্ভব বহিরঙ্গন প্রবেশাধিকার তৈরি করা।

বিবাহের চ্যাপেল

Cloud of Luster

বিবাহের চ্যাপেল দীঘির মেঘটি জাপানের হিমজি শহরে একটি বিবাহ অনুষ্ঠানের হলের অভ্যন্তরে অবস্থিত একটি বিবাহের চ্যাপেল। ডিজাইনটি আধুনিক বিবাহ অনুষ্ঠানের আত্মাকে শারীরিক জায়গাতে অনুবাদ করার চেষ্টা করে। চ্যাপেলটি সমস্ত সাদা, একটি মেঘের আকারটি পুরোপুরি বাঁকা কাঁচে আবদ্ধ এবং এটি আশেপাশের বাগান এবং জলের বেসিনে খোলায়। কলামগুলি হাইপারবোলিক মূলধনে শীর্ষযুক্ত যেমন মাথাগুলি স্বাচ্ছন্দ্যে এটিকে সর্বনিম্ন ছাদে সংযুক্ত করে। বেসিনের পাশের চ্যাপেল সোল একটি হাইপারবোলিক বক্ররেখা যা পুরো কাঠামোটি এমনভাবে প্রদর্শিত হতে দেয় যেন এটি পানিতে ভাসছে এবং তার স্বচ্ছলতা বাড়িয়ে তুলবে।