ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডিনার সেট আলমারি

Baan

ডিনার সেট আলমারি "বান" হ'ল এক প্রকার আলমারি যা ডিনার ব্যবহারের উদ্দেশ্যে বিশেষভাবে তৈরি করা হয়েছে। এটি অনন্য উপস্থিতি এবং শক্তি হ'ল আখ্যান যা কার্য দ্বারা সম্পর্কিত। মন্ত্রিসভা সিস্টেমগুলির বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। আলমারির বিভিন্ন ফাংশন এবং বৈশিষ্ট্য যা কাতলার সন্নিবেশ এবং টিস্যুগুলির বাক্সের মতো গল্প দ্বারা পৃথক করা হয় তা অগ্নিকুণ্ড এবং চিমনি দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। তদুপরি, ওয়াইন চশমাটি ঝাড়বাতি দ্বারা প্রতিনিধিত্ব করা হয় এবং ডিশ রাক সিঁড়ি দ্বারা প্রতীকী। বাড়ির চারটি প্রধান উপাদান রয়েছে যার মাধ্যমে আখ্যান ধারণাগুলি।

প্রকল্পের নাম : Baan, ডিজাইনারদের নাম : Mr. Paitoon Keatkeereerut, Mr.Chawin Hanjing, ক্লায়েন্টের নাম : Partly Cloudy Studio.

Baan ডিনার সেট আলমারি

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।