ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডিনার সেট আলমারি

Baan

ডিনার সেট আলমারি "বান" হ'ল এক প্রকার আলমারি যা ডিনার ব্যবহারের উদ্দেশ্যে বিশেষভাবে তৈরি করা হয়েছে। এটি অনন্য উপস্থিতি এবং শক্তি হ'ল আখ্যান যা কার্য দ্বারা সম্পর্কিত। মন্ত্রিসভা সিস্টেমগুলির বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। আলমারির বিভিন্ন ফাংশন এবং বৈশিষ্ট্য যা কাতলার সন্নিবেশ এবং টিস্যুগুলির বাক্সের মতো গল্প দ্বারা পৃথক করা হয় তা অগ্নিকুণ্ড এবং চিমনি দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। তদুপরি, ওয়াইন চশমাটি ঝাড়বাতি দ্বারা প্রতিনিধিত্ব করা হয় এবং ডিশ রাক সিঁড়ি দ্বারা প্রতীকী। বাড়ির চারটি প্রধান উপাদান রয়েছে যার মাধ্যমে আখ্যান ধারণাগুলি।

প্রকল্পের নাম : Baan, ডিজাইনারদের নাম : Mr. Paitoon Keatkeereerut, Mr.Chawin Hanjing, ক্লায়েন্টের নাম : Partly Cloudy Studio.

Baan ডিনার সেট আলমারি

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।